• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চলন্ত অটোরিকশায় কলেজছাত্রকে কুপিয়ে জখম 

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২২, ২৩:১৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে মো. তামিম ইকবাল (১৮) নামে এক কলেজ ছাত্রকে চলন্ত অটোরিকশায় কুপিয়ে ও বেদম পিটিয়েছে বখাটেরা। সোমবার (৩১ অক্টোবর) দুপুর ২টার দিকে সদর উপজেলার টুমচর ইউনিয়নের শিমুলতোলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত তামিম গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

মো. তামিম ইকবাল একই উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে ও টুমচর আসাদ একাডেমি কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী। হামলাকারী সবাই টুমচর ইউনিয়নের বাসিন্দা ও চিহ্নিত বখাটে হিসাবে পরিচিত।

আহত শিক্ষার্থী তামিম বলেন, দুপুরে কলেজ থেকে অটোরিকশা যোগে বাড়ী ফিরছেন। শিমুলতোলা বাজার এলাকায় পৌঁছলে জুবায়ের নেতৃত্বে হৃদয়, মেহেরাজ, শওকত ও লিটনসহ ৮ থেকে ১০ জন বখাটে চাপাতি ও লাঠিসোঁটা দিয়ে তার ওপর হামলীয়ে পড়ে। এতে তার মাথায় ধারালো অস্ত্রে দিয়ে কোপ দেয়। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থান আঘাতের চিহ্ন রয়েছে।

শিক্ষার্থীর মামা বেলায়েত হোসেন বাচ্চু জানান, এর আগেও দুইবার জুবায়ের ও তার অনুসারীরা আমার ভাগিনা তামিমকে ছুরিকাঘাত করে। এনিয়ে একাধিকবার বৈঠক হয়েছে। আজ আবার তারা পরিকল্পিতভাবে তামিমকে হত্যার উদ্দেশ্য মারধর করে। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এ বিষয়ে একটি মামলা করবো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, বিষয়টি আমরা শুনছি। এখনো আহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,কুপিয়ে জখম,কলেজছাত্র,অটোরিকশা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close